শনিবার, আগস্ট 18

২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তির ১ম মেধা তালিকা প্রকাশ

Google+

২০১৮-১৯ শিক্ষাবর্ষে সরকারি-বেসরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির ১ম মেধা তালিকা ৯ জুন ২০১৮ তারিখে প্রকাশিত হয়েছে। নির্বাচিত শিক্ষার্থীদের ১১ জুন দুপুর ১২টা থেকে ১৮ জুন ২০১৮ তারিখের মধ্যে মোবাইল ব্যাংকিংয়ের (চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি (ভর্তি নিশ্চয়ন ফি) ১৮৫ টাকা; রকেট অথবা টেলিটক অথবা শিওরক্যাশ-এ) মাধ্যমে জমা দিয়ে ভর্তির প্রাথমিক নিশ্চয়ন করতে হবে। কলেজে ভর্তি হতে হবে ২৭ জুন থেকে ৩০ জুন ২০১৮ পর্যন্ত।

ফলাফল যেভাবে :
কলেজে ভর্তির ওয়েবসাইট (http://result.xiclassadmission.gov.bd/board/viewResult) থেকেই ফলাফল জানা যাবে। এসএসসির রোল নম্বর, বোর্ড, পাসের সন ও রেজিস্ট্রেশন নম্বর প্রবেশ করিয়ে ফলাফল দেখা যাবে।

সিকিউরিটি কোড বা পিন নম্বর ভুলে গেলে পুনরুদ্ধারের জন্য ক্লিক করুন :
http://app11.xiclassadmission.gov.bd/board/pinretrival

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ সময়সূচি :
# ১ম মেধা তালিকা প্রকাশ : ৯ জুন ২০১৮
শিক্ষার্থীর Selection / ভর্তি নিশ্চয়ন : ১১ থেকে ১৮ জুন ২০১৮ পর্যন্ত

# ২য় পর্যায়ের আবেদনের সময়সীমা : ১৯ মে থেকে ২০ জুন ২০১৮ পর্যন্ত

পছন্দক্রম অনুযায়ী ১ম মাইগ্রেশনের ফল প্রকাশ : ২১ জুন ২০১৮

২য় পর্যায়ের শিক্ষার্থীর Selection / ভর্তি নিশ্চায়ন (শিক্ষার্থী নিশ্চিত না করলে ২য় পর্যায়ের Selection এবং আবেদন বাতিল হবে) : ২২ থেকে ২৩ জুন পর্যন্ত।

# ৩য় পর্যায়ের আবেদনের সময়সীমা : ২৪ জুন ২০১৮

পছন্দক্রম অনুযায়ী ২য় মাইগ্রেশনের ফল প্রকাশ : ২৫ জুন

৩য় পর্যায়ের শিক্ষার্থীর Selection নিশ্চায়ন (শিক্ষার্থী নিশ্চিত না করলে ৩য় পর্যায়ের Selection এবং আবেদন বাতিল হবে): ২৬ জুন পর্যন্ত

ক্লাশ শুরুর তারিখ : ১ জুলাই ২০১৮


এদিকে, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স (সরকারি পলিটেকনিক, টিএসসি, ভিটিটিআই, সার্ভে) এবং এইচএসসি (ভোকেশনাল) ভর্তির ফলাফল প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড। এই দুই কোর্সের ভর্তির ফলাফল পাওয়া যাবে www.btebadmission.gov.bd ওয়েবসাইটে।

Share.

মন্তব্য করুন