জাতীয় বিশ্ববিদ্যালয়ে “তথ্য ও পরামর্শ সেল” চালু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী/অভিভাবক সহ সর্বসাধারণকে সর্বোচ্চ সেবাদানের অংশ হিসেবে ১৩ মে (সোমবার) গাজীপুরস্থ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নিচ তলায় জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের অধীনে ‘তথ্য ও পরামর্শ সেল’ খোলা হয়েছে। এ তথ্য ও পরামর্শ সেল উদ্বোধন করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ ।
সেল উদ্বোধনকালে ভাইস-চ্যান্সেলর মহোদয় বলেন, তথ্য ও পরামর্শ প্রদানের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে স্বচ্ছ, গতিশীল, জবাবদিহি ও সেবাধর্মী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এই তথ্য পরামর্শ সেল গড়ে তোলা হয়েছে।
তিনি বলেন, তথ্য ও পরামর্শ সেল থেকে সেবা গ্রহীতাদের বিভিন্ন সমস্যা, জিজ্ঞাসা, অভিযোগ সম্পর্কে, ব্যক্তিগত সাক্ষাত, টেলিফোন, ফ্যাক্স, মোবাইল ফোন, ই-মেইলের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য ও পরামর্শ প্রদান করা হবে। এ ব্যাপারে তিনি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থী-অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আসলাম ভূঁইয়া, বিভিন্ন দপ্তরের ডিন, রেজিস্ট্রার, জনসংযোগ পরিচালক, বিভিন্ন অফিস প্রধান, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
এখন থেকে বিশ্ববিদ্যালয় সম্পর্কিত যে কোন জিজ্ঞাসা বা অভিযোগের জন্য সংশ্লিষ্টদের এ সেলের সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দেয়া যাচ্ছে। যোগযোগের জন্য : জনাব মোঃ মাহমুদুল হাসান, উপ-পরিচালক, ‘তথ্য ও পরামর্শ সেল’ ক নং-১০১, একাডেমিক ভবন, টেলিফোন-৯২৯১০৫৯, ফ্যাক্র- ৯২৯১০৫০, মোবাইল-০১৭৬২৬৮৫৪১০, ই-মেইল: icc@nu.edu.bd, icc.nubd@gmail.com, Web: www.nu.edu.bd

  • শিক্ষাবিষয়ক দরকারি তথ্য তাৎক্ষণিক পেতে আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে রাখুন : www.facebook.com/EducationBarta
  • Leave A Reply

    Your email address will not be published.

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.