রুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১১-১২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ ‘বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং’ কোর্সে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ভর্তি পরীক্ষার ফলাফল (মেধা তালিকা ও অপেক্ষামাণ তালিকা) এবং ভর্তি-সংক্রান্ত তথ্যাবলি রুয়েটের www.ruet.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে বলে কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে। এ ছাড়া রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড থেকেও ভর্তি পরীক্ষার ফলাফল জানা যাবে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১২ ডিসেম্বর মেধা তালিকায় স্থান পাওয়া ৫৭০ জন ছাত্রছাত্রীকে তাঁদের পছন্দের বিভাগে ভর্তি করা হবে। মেধা তালিকায় স্থান পাওয়া ছাত্রছাত্রীদের রুয়েটের ওয়েবসাইটে প্রদত্ত প্রসপেক্টাস মোতাবেক যাবতীয় সদনপত্রের মূলকপি ও তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি নিয়ে আসতে হবে। দাখিল করা সনদপত্রাদি যাচাইয়ের পর স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ছাত্রছাত্রীদের নির্ধারিত ভর্তি ফি জমা দিয়ে ভর্তি হতে হবে।
রুয়েটে ভর্তির জন্য সুযোগপ্রাপ্ত কোনো শিক্ষার্থী যদি ইতিমধ্যে অন্য কোনো প্রতিষ্ঠানে ভর্তি হয়ে থাকেন, তবে সে ক্ষেত্রে রুয়েটে ভর্তির জন্য ওই প্রতিষ্ঠানের প্রধানের কাছ থেকে ছাড়পত্র আনতে হবে। ভর্তির সময় প্রয়োজনীয় কাগজপত্র দাখিল না করলে অথবা নির্ধারিত সময়ে কোনো শিক্ষার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তাঁর ভর্তি বাতিল হয়ে যাবে।
মেধা তালিকায় ভর্তি কার্যক্রম সম্পন্ন হওয়ার পর আসন খালি থাকা সাপেক্ষে মেধাক্রম অনুযায়ী অপেক্ষমাণ তালিকা আগামী ১৩, ১৯ ও ২৬ ডিসেম্বর এবং ১ জানুয়ারি (২০১২) রুয়েটের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। প্রার্থীদের নিজ দায়িত্বে অপেক্ষামাণ তালিকা জেনে নিতে হবে।

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.