প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

২০১৪ সালে প্রকাশিত বিজ্ঞপ্তির অালোকে গৃহীত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল আজ (৮ জুলাই ২০১৮) প্রকাশিত হয়েছে। পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে ২৯,৫৫৫ জন প্রার্থী।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা/ফল জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নোটিস বোর্ড ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) পাওয়া যাবে।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইনে আবেদনের আপলোডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব সনদসহ কোটায় অংশগ্রহণকারীদের সনদ ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রের অনুলিপি কমপক্ষে নবম গ্রেডের গেজেটেড কর্মকর্তা দিয়ে সত্যায়িত করে আগামী ১৮ জুলাইয়ের মধ্যে নিজ নিজ জেলার জেলা প্রাথমিক শিক্ষা অফিসে জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র সংগ্রহ করতে হবে।
এসব সনদ ও প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি জমা দেওয়ার সময় মূলকপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রদর্শন করতে হবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়- মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় যথাসময়ে প্রার্থীকে জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানানো হবে। এছাড়া প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কার্ড ইস্যু করা হবে।
মৌখিক পরীক্ষায় অংশ নেওয়ার সময় সব পরীক্ষার মূল সনদপত্র, প্রাপ্তি স্বীকারপত্র ও অন্যান্য কাগজপত্রের মূল কপি প্রার্থীকে সঙ্গে আনতে হবে।
উল্লেখ্য, ২০১৪ সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর চার ধাপে ৬,১৬,০৬৪ জন চাকরি প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেন।

Primary-Assistant-Teacher-Recruitment-Result
প্রাথমিকে শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল

প্রাথমিক শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল
Primary-Assistant-Teacher-Recruitment-Result-2014

  • শিক্ষাবিষয়ক দরকারি তথ্য তাৎক্ষণিক পেতে আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে রাখুন : www.facebook.com/EducationBarta
  • মন্তব্য করুন

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.