হাজী দানেশ বিশ্ববিদ্যালয় : ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ

দিনাজপুরের হাজী মোহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর শুরু হবে,  চলবে ৫ নভেম্বর পর্যন্ত।
ভর্তি পরীক্ষার আসন বিন্যাস পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd) । ভর্তিচ্ছুদের মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার্থীদের আসন বিন্যাস জানিয়ে দেওয়া হবে বলে জানা গেছে।
ভর্তি পরীক্ষার সময়সূচি:
২ নভেম্বর (রোববার) সকাল ৯.৩০ থেকে ১১টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিনে বেলা তিনটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
৩ নভেম্বর (সোমবার) সকাল ৯.৩০ থেকে বেলা ১১টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা, ওই দিন বেলা তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) পরীক্ষা অনুষ্ঠিত হবে।
৪ নভেম্বর (মঙ্গলবার) সকাল ৯.৩০ থেকে ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিটের ১০০০০১ থেকে ১০৬০০০ পর্যন্ত রোল নম্বরের পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিন বেলা তিনটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬০০১ থেকে ১১২২৯৯ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
৫ নভেম্বর (বুধবার) সকাল ৯.৩০ থেকে বেলা ১১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টা থেকে বেলা ১:৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৬০০০ পর্যন্ত এবং বেলা তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত রোল নং ২০৬০০১ থেকে ২১২১০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, এবারের ভর্তি পরীক্ষায় মোট ১,৭৬০ আসনের বিপরীতে ৫৭,৩৭৬ জন ভর্তিচ্ছু  আবেদন করেছেন। প্রতি আসনের বিপরীতে প্রতিযোগিতা করবে ৩৩ জন শিক্ষার্থী।

  • শিক্ষাবিষয়ক দরকারি তথ্য তাৎক্ষণিক পেতে আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে রাখুন : www.facebook.com/EducationBarta
  • মন্তব্য করুন

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.