শাবিপ্রবি : জিডিএফ ও বিদায় অনুষ্ঠান ২২ সেপ্টেস্বর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘৪র্থ ক্রীড়া ও বিতর্ক উৎসব (জিডিএফ) ২০১৪’ এর পুরষ্কার বিতরণী ও গণিত বিভাগের ১৮তম ব্যাচের (স্নাতকোত্তর শিক্ষাবর্ষ: ২০১২-১৩) বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গণিত সমিতির তত্ত্বাবধানে আগামী ২২ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৪টায় মিনি অডিটরিয়ামে এ অনুষ্ঠান হবে। এর আয়োজন করেছে গণিত বিভাগের ১৯তম থেকে ২৩তম ব্যাচের শিক্ষার্থীরা।
৪র্থ জিডিএফ ২০১৪-এর সদস্য সচিব ও শাবিপ্রবি গণিত সমিতির দপ্তর সম্পাদক মাহমুদ হাসান জানান, অনুষ্ঠানের প্রথম অংশে ‘৪র্থ ক্রীড়া ও বিতর্ক উৎসব (জিডিএফ) ২০১৪’ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাবিপ্রবি গণিত সমিতির সভাপতি ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ রাশেদ তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগের সিনিয়র শিক্ষকেরা এবং সভাপতিত্ব করবেন সমিতির সহ-সভাপতি ও ৪র্থ জিডিএফ ২০১৪-এর আহ্বায়ক মীর আন্-নাজমুস সাকিব। এছাড়াও বিভাগের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত হয়ে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করবেন বলে আশা করা যাচ্ছে। অনুষ্ঠানে উৎসবের বিভিন্ন ইভেন্টে পুরষ্কারপ্রাপ্ত প্রতিযোগীদের পাশাপাশি উপদেষ্টা ও আয়োজকদের সম্মানিত করা হবে। এছাড়াও আন্তঃবিভাগ ও আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়ায় একাধিকবার চ্যাম্পিয়ন হয়ে বিভাগের গৌরবকে সুপ্রতিষ্ঠিত করায় বিভাগের সিনিয়র শিক্ষার্থী তানভীর ওসমান এহসান ও মিহির লাল দাসকে আজীবন সম্মাননা প্রদান করা হবে।
অনুষ্ঠানের পরের অংশে বিভাগের ১৯তম থেকে ২৩তম ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ও সমিতির তত্ত্বাবধানে বিভাগের ১৮তম ব্যাচ (স্নাতকোত্তর শিক্ষাবর্ষঃ ২০১২-১৩) এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রথমবারের মত কোন ব্যাচকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিতে পেরে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে শিক্ষার্থীদের মাঝে।
– প্রেস বিজ্ঞপ্তি

  • শিক্ষাবিষয়ক দরকারি তথ্য তাৎক্ষণিক পেতে আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে রাখুন : www.facebook.com/EducationBarta
  • মন্তব্য করুন

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.